আর তিন মাসের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব?

Share:

ত্রিপুরা গণমাধ্যমকর্মীদের যৌথ মঞ্চ, অ্যাসেম্বলি অফ জার্নালিস্ট, আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ত্রিপুরা রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব এর সম্প্রতি করা এক মন্তব্য ঘিরে গভীর উদ্বেগ প্রকাশ করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, সাবরুমে এক সরকারি অনুষ্ঠানে ত্রিপুরার গণমাধ্যম এবং গণমাধ্যমকর্মীকে, মুখ্যমন্ত্রী সরাসরি হুঁশিয়ারি দিয়েছেন বলে জানা গেছে। মুখ্যমন্ত্রী বলেছেন যে অতি উৎসাহিত পত্র-পত্রিকা মানুষকে বিভ্রান্ত করছে। ইতিহাস তাদের ক্ষমা করবে না, মাফ করবে না। আমি বিপ্লব দেব ও কোনদিন মাফ করবো না তাদের। আমি যা বলি তা করে যাই, ইতিহাস সাক্ষী। আমার নাম বিপ্লব দেব।

তার ২৪ ঘন্টার ভিতরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সাংবাদিক নিগ্রহ ঘটনার খবর পাওয়া যায়, যা গোটা সাংবাদিক মহলকে আতঙ্কিত করে তুলেছে।এই ধরনের সরাসরি সংবাদ মাধ্যমকে কে আক্রমণ দেশের জরুরি অবস্থার সময় ও হয়নি বলে যানা গেছে।

এই ঘটনাকে  প্রধানমন্ত্রী, রাজ্যপাল, স্বরাষ্ট্রমন্ত্রী এবং প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া কে জানিয়ে রাখা হবে বলে আলোচনা হয়েছে।বর্তমান পরিস্থিতি দল-মত নির্বিশেষে সমস্ত সাংবাদিকদের এক হয়ে কাজ করার কথা বলা হয়েছে।

এদিকে ফেসবুকে ত্রিপুরা ইনফো ওয়ে টুইন ইডিটর ত্রিপুরার মুখ্যমন্ত্রী কে সরাসরি আক্রমণ করেছেন। যা বর্তমানে ত্রিপুরা ফেসবুকের পাতায় পাতায় ভাইরাল। বলেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রীর মেয়াদকাল আর মাত্র তিন মাস। মিডিয়া রাজনৈতিক নেতাদের বানায়। শ্রী বিপ্লব কুমার দেব মুখ্যমন্ত্রী হওয়ার পিছনে, এই মিডিয়ার হাত আছে। অসংখ্য জুমলার উপর দাঁড়িয়ে শ্রী দেব মুখ্যমন্ত্রী হয়েছেন। হাতে রেখেছেন বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ দপ্তর। যার মধ্যে স্বাস্থ্য দপ্তর গুরুত্বপূর্ণ। প্রতিদিন কোন না কোন অভিযোগ, সমস্যা নিয়ে জিবি হাসপাতাল ধরা দিচ্ছে।

বিভিন্ন সময় ভুলভাল মন্তব্য করে সারা দেশের ভিতরে ত্রিপুরা কে অসম্মান করেছেন।ত্রিপুরার মুখ্যমন্ত্রী কে মূর্খমন্ত্রী হিসেবে দাবি করে সম্পাদক গতকাল প্রায় ৩৯ মিনিটের ফেসবুক লাইভ করেন।
বিপ্লব কুমার দেব এর যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন।

সেই সঙ্গে সমস্ত বিরোধীদলের নেতাদের এবং মানুষকে সক্রিয় হতে আহ্বান জানিয়েছেন। সেইসঙ্গে ত্রিপুরার প্রবীণ নেতাদের নবীনদের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান। দেখুন সেই ফেসবুক লাইভ ভিডিওটি।



কোন মন্তব্য নেই

Please share your opinion

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.