অর্ণব গোস্বামীর বিরুদ্ধে মামলা করল সুশান্তের বন্ধু

Share:
রিপাবলিক টিভি এবং অর্নব গোস্বামীর বিরুদ্ধে মানহানির মামলা করলো সুশান্ত সিং রাজপুতের বন্ধু সন্দীপ সিং। সুসান সিং রাজপুত এর মৃত্যুর পর, সন্দ্বীপকে মুখ্য আরোপি হিসেবে তুলে ধরার চেষ্টা করে রিপাবলিক টিভি। বিভিন্ন সময় অর্নব তার শো তে দেওয়া স্টেটমেন্টের কিছু অংশ তুলে ধরে এই মামলা।
Arnab_goswami


আইপিসি ৪৯৯ এবং ৫০০ ধারা মোতাবেক মোট ২০০ কোটি টাকা আদায়ের এই মামলা করা হয়। ১৫ দিন সময় এর ভিতরেই তাদের পোর্টাল থেকে সব ধরনের আপত্তিকর খবর, ভিডিও ফুটেজ, ফটো সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।
না হলে কোর্ট এর দারস্থ হবে বলে জানান। 

সন্দীপ অভিযোগ করেছে, 

১.এই চ্যনালের একজন তার সঙ্গে দেখা করে বলেন চ্যানেলকে অর্থনৈতিকভাবে লাভবান না করলে তার বিরুদ্ধে এই ধরনের খরব চালাতে থাকবে। 

২. ২২ আগস্ট থেকে ২৪ আগস্ট এর মধ্যে, রিপাবলিক টিভি রিপোর্টার বাড়িতে যায় , বাড়ির নিরাপত্তা রক্ষী এবং বাড়ির কাজের লোককে হয়রানি করে। যাতে তার সম্মানহানি হয়েছে। 

৩. তদন্ত থেকে বাঁচতে ও ইউ.কে চলে গেছে এ অভিযোগ। 

৪.#arrestsandipSsingh হ্যাশ ট্যাগ চালিয়েছিল রিপাবলিক টিভি, এমনকি জানানো হয় সন্দীপ সিবিআই তদন্ত চাইছে না, সুশান্তকে কপার হাসপাতালে নেওয়াটাও সন্দ্বীপের চাল। 

সবকিছু বিবেচনা করে মানহানির মামলা করে সন্দীপ। তবে একের পর এক ঝামেলা জড়াচ্ছেন অর্ণব গোস্বামী। তার আগে টিআরপি স্ক্যাম, বলিউডের বিশিষ্ট পরিচালক দ্বারা একটি মামলা, এবার সন্দ্বীপের। 

প্রতিদিনই গুরুত্বপূর্ণ খবর পেতে সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

কোন মন্তব্য নেই

Please share your opinion

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.