বন্ধ হচ্ছে দি কাপিল শর্মা শো?

Share:

 বিগ বস ১৪ এরপর এবার দি কপিল শর্মা শো বয়কট করার ডাক উঠল সোশ্যাল মিডিয়া। ঘটনার বিবরণে জানা যায়, এই জনপ্রিয় কমেডি শো এর গত পরবে কিকো সারদা, ভারতীয় টিভি নিউজ চ্যানেল এর মত করে তিন মিনিটের একটি পারফরম্যান্স করেন। যা অর্ণব গোস্বামীর সম্প্রতি ভাইরাল ড্রাগ দো এবং সালমান খানকে প্রশ্ন জিজ্ঞেস করার এর অনুকরণে।


অনুষ্ঠান সম্প্রচারিত হবার  কিছু সময় পরে সোশ্যাল মিডিয়ায় এই ক্লিপ বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে। আর তাতেই ক্ষেপেছেন নেটিজেনরা।


সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর,জরুরিভাবে সিবিএ তদন্তসহ সুশান্তকে বিচার পাইয়ে দেওয়ার দাবি করেছিলেন অর্ণব গোস্বামী এবং রিপাবলিক ভারত নিউজ চ্যানেল। এবং এখনো কথা বলেন। তাই অর্ণব গোস্বামীকে নিয়ে এভাবে মজা করা, অনেকেই মেনে নিতে পারছেন না।


একই ভাবে কিছু বছর আগে বাবা রাম রহিমের উপর কমেডি করে গ্রেপ্তার হয়েছিলেন কিকু সারদা। তখন অর্ণব গোস্বামী তার সমর্থনে দাঁড়িয়ে ছিলেন।আজ তার উপরই কিকু সরদার হাসি-তামাশা অর্ণব ভক্তরা মেনে নিতে পারছে না।

Kiku_sarada


দাবি করা হচ্ছে কাপিল শর্মা শো সালমান খানের নিয়ন্ত্রণে। আর তাই এই শো থেকে, সালমান খান অর্ণব গোস্বামী কে উপযুক্ত জবাব দিয়েছেন।


এদিকে টুইটারে নীরঞ্জন সাহা লিখেছেন, এই শো বর্জন করার বেশ কিছু কারণ আছে। কারণ এখানে কমেডির নাম করে বেশ কিছু জিনিস কি বারবার দেখানো হয় যেমন।

১. ডবল মিনিং জোকস।

২. মহিলাদের সঙ্গে ফ্লার্ট করা।

৩. একজন মহিলার ঠোট নিয়ে মজা করা।

৪. কারোর মোটা শরীর নিয়ে মজা করা।

৫. অন্যের গরিব হাওয়াটা নিয়ে মজা করা।


 ভারতে অত্যন্ত জনপ্রিয় এই দি কপিল শর্মা শো। তবে নানা কারণে জড়িয়েছে বিবাদে। কখনো সিদ্ধু কে শো থেকে বের করার দাবি, কখনো মাঝ আকাশে অন্যদের সঙ্গে কপিলের ঝগড়া। তবে এবার এই বিবাদ কোন পর্যায়ে গিয়ে দাঁড়ায় সেটা সময়ের অপেক্ষা।



কোন মন্তব্য নেই

Please share your opinion

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.