2018 সালের পর শাহরুখ খানের সিনেমায় প্রত্যাবর্তন পাঠান ছবিতে।

Share:
দিব্যেন্দু গোস্বামী: 2018 সালের শাহরুখ খান অভিনীত তৈরি হয়েছিল ছবি জিরো ।কিন্তু বক্সঅফিসে শাহরুখ খানের শেষ ছবি সেরকম ভাবে সাড়া ফেলতে পারেনি। এক কথায় বলতে গেলে শাহরুখ খান পুরোপুরিভাবে এই ছবি করে শুন্যত্যে পৌঁছে গিয়েছিলেন। তারপর থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন ফিল্মি জগত থেকে। মনে মনে বোধহয় ঠিক করে ফেলেছিলেন আর সিনেমা জগতে ফিরবেন না। 

কিন্তু পুনরায় তাকে আবারো ফিরিয়ে নিয়ে এলেন সিদ্ধার্থ আনন্দ। তার পাঠান ছবিতে। এক বিশেষ দৃশ্যে শাহরুখ কে দেখা যাবে এই সিনেমায় সঙ্গে অবশ্যই থাকছেন দীপিকা পাডুকন। শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন দুজনেই যে ছবিগুলি করেছেন সেগুলি ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছিল । তাই শাহরুখ খান এবং দীপিকা পাডুকন ইতিমধ্যে যৌথভাবে যে সমস্ত ছবিগুলি করেছিলেন তাদের মধ্যে ওম শান্তি ওম ,চেন্নাই এক্সপ্রেস ,হ্যাপি নিউ ইয়ার এই সমস্ত ছবি যথেষ্ট সাড়া ফেলেছিল দর্শকমহলে।

 দর্শকরা শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন ছাড়া ভাবতেই পারছিলেন না কোন ছবি তৈরী হতে পারে। সেই ধারা বজায় রেখে তৈরি হতে চলেছে পাঠান ছবি। যার অনেকটাই শুটিং হবে স্পেনে। পাঠান ছবিতে অন্যদিকে অভিনয় করছেন জণ আব্রাহাম। ইতিমধ্যে ছবির পরিচালক এবং তার টিম সিদ্ধার্থ আনন্দ স্পেন সরকারের কাছে অনুমতি পত্র নিয়ে নিয়েছেন। 

তার আশা এবার 2018 সালের পর শাহরুখ খানের এই ছবি যথেষ্ট সাড়া ফেলবে বক্স অফিসে। প্রথমেই ঠিক হয়েছিল স্পেনে বেশকিছু একশন দৃশ্য তুলে ধরা হবে। কিন্তু পরবর্তীকালে জানা গিয়েছে শুধু একশন থ্রিলার নয়। স্পেনে বেশ কিছু ছবির গান রেখেছেন সিদ্ধার্থ আনন্দ । এখন দেখার বিষয় 2018 সালে শাহরুখ খানের জিরো ছবি যেভাবে ফ্লপ খেয়েছিল পাঠান ছবিতে সেই ফ্রপ আবার কি নতুন করে বক্স অফিসে হিট হবে? সেই দিকেই তাকিয়ে সিনেমা প্রেমীরা। 

শাহরুখ খান এবং দীপিকা পাডুকন সিনেমাপ্রেমীদের কতটা আনন্দ দিতে পারে সেটাই এখন দেখার বিষয়। যদিও সমস্তটাই নির্ভর করছে ছবির গল্পের ওপর। তাই পাঠান ছবিকে নিয়ে ইতিমধ্যেই আলোচনার ঝড় উঠেছে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের মনে!

কোন মন্তব্য নেই

Please dont enter any spam link in the comment box.

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.