করোনা ভাইরাসের টিকা নিলেই মিলবে বিভিন্ন পুরস্কার ঘোষণা দেরাদুন সরকারের

Share:

এখনো পর্যন্ত করোনার দাপট সামান্য কমলেও পুরোপুরি বিদায় নেয়নি ভারত বর্ষ থেকে। তাই অনেক ব্যক্তি করোনার ভ্যাকসিন নেয়নি। তারা যাতে ভ্যাকসিন গ্রহণ করে তার জন্য ব্যবস্থা করা হয়েছে লাকি ড্রয়ের মাধ্যমে বিভিন্ন পুরস্কার। পুরস্কার পুরস্কার ঘোষণা করেন দেরাদুনের সরকার ।আর এই ঘোষণার পরই ১৮ অক্টোবর থেকে ২ রা নভেম্বর পর্যন্ত এই টিকাকরণ চলবে। এরই মধ্যে বিভিন্ন মানুষ টিকা নেওয়ার জন্য স্বাস্থ্যকেন্দ্রের আসছেন।

 এই পরিস্থিতিতে স্বাস্থ্য  দপ্তর টিকাকরণ মেলার আয়োজন করা হয়েছে ।যাতে টিকাকরণের  মানুষের আগ্রহ বাড়ে ।সমস্ত মানুষ জনকে 18 ই অক্টোবর থেকে ২ রা নভেম্বর পর্যন্ত টিকাকরণ চলবে দেরাদুনে। এই উপলক্ষে তারা মেলার আয়োজন করা  করেছে। যাদের ডবল টিকা হয়েছে তাদের লাকি ড্র এর মাধ্যমে ইলেকট্রিক স্কুটি ,এলসিডি টিভি ,ফ্রিজ থেকে আরম্ভ করে বিভিন্ন সান্তনা পুরস্কার ঘোষণা করা হয়েছে । তাছাড়াও স্বান্তনা পুরস্কার হিসেবে থাকছে স্মার্টফোন, ট্যাবলেট ,মাইক্রোওভেন  রান্না করার সরঞ্জাম প্রভৃতি  দেওয়ার ব্যবস্থা করেছে দেরাদুনের সরকার ।

প্রশাসন জানিয়েছে যে এই সমস্ত পুরস্কার ঘোষণার মাধ্যমে টিকাকরণের সংখ্যা বৃদ্ধি পেয়েছে । এই প্রসঙ্গে স্মার্ট সিটি প্রজেক্ট লিমিটেড সি ও আর রাজেশকুমার বলেন এই উৎসবের মরসুমে মানুষ তাই  ভাগ্য পরীক্ষা করে নিতে চাইছে।  দ্বিতীয় টিকা নিতে বেশি আগ্রহী। এই কারণে প্রশাসনের সঙ্গে যৌথ উদ্যোগে ভ্যাকসিন মেলার আয়োজন করা হয়েছে।

কোন মন্তব্য নেই

Please dont enter any spam link in the comment box.

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.