আমেরিকা তৈরি হচ্ছে উন্নত মানের কেভা কাইপো জুস।

Share:
মানব শরীরে যে টক্সিন থাকে রক্তের মধ্যে সেই টক্সিন কে বাদ দিয়ে আমেরিকার গবেষণাগারে গবেষকরা তৈরি করলেন  একপ্রকার জুস। যা স্বাস্থ্যসেবার এক উন্নতমানের জুস তৈরি করেছেন তারা। এই জুস পুনরুজ্জীবিত মিশ্রন ডাইরেক্ট সেলিং কোম্পানির মধ্যে অন্যতম বিশিষ্ট নাম কেভা কাইপো। কেভা কাইপোর এমডি ডক্টর করণ গোয়েল জানিয়েছেন কেভা কাই পো একটি দক্ষ ভাবে তৈরি করা হয়েছে । একটি পুষ্টিকর সুপার ফলের মিশ্রন মানব দেহের পুষ্টি চাহিদা এবং একজনের সামগ্রিক স্বাস্থ্যের উন্নতি সাধন করে। আমরা আশা করছি কিছুদিনের মধ্যেই সেটা ছড়িয়ে পড়বে বিভিন্ন দেশে। প্রতিদিন আমরা পরিবেশে ক্ষতিকারক টক্সিনের সংস্পর্শে আসছি। 

এই জাতীয় বিষ কীটনাশক যা আমাদের শরীরকে খারাপ করে তুলছে। সেই টক্সিন কে বাদ দিয়ে শরীরের সুস্থতা উন্নত করতে সাহায্য করবে। টক্সিন অপসারণ করলে রক্ত সঞ্চালন উন্নতি হবে। উন্নত রক্তসঞ্চালন শেষ পর্যন্ত বাধ্যক্য প্রক্রিয়াকে ধীর করে দিতে  সাহায্য করবে। কৃত্রিম  খাদ্য সেখানে নেই। যেগুলো মানুষের ক্ষতি করতে পারে। নেই চিনি নেই দুধ  যেগুলি আমরা প্রতিনিয়ত ব্যবহার করি খাবারের মাধ্যমে।

 কিন্তু সেগুলি মধ্যে অনেক রাসায়নিক থাকে যা শরীরের ক্ষতি সাধন করতে পারে সেই কারণে এই ধরনের জুস মানুষের শরীরে গ্রহণ করলে তার সুস্থতাও অনেকাংশে বৃদ্ধি পাবে । এমনই মতবাদ সংস্থার। এটার মধ্যে কোন ক্ষতিকর পদার্থ নিঃসৃত করা হয়নি । কোন রাসায়নিক মিশ্রিত নয় । শুধুমাত্র বিভিন্ন ফলের জুস কে কাজে লাগিয়ে তৈরি করা হয়েছে কেভা কাইপো । ব্যবহারের ফলে বাধ্যক্য আস্তে আস্তে কমতে আরম্ভ করে। মহিলাদের স্বাস্থ্যের জন্য এই জুস অত্যন্ত উপকারী । কিছুদিন পরে এই কেভাকাইফও বাজারে এসে পড়বে । এবং তারপরই তা গ্রহণ করলে রোগের বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করবে ।একটি শক্তিশালী   ইমিউনিটি সিস্টেম সরবরাহ করে। তাছাড়া কেভা আকাই কোন কৃত্রিম  রাসায়নিক নেই। যার ফলে বিজ্ঞানীদের আবিষ্কৃত এই কেভা কাইপো মানবজীবনে এক যুগান্তকারী শক্তি হিসাবে কাজ করে যাবে। এমনই দাবি করা হয়েছে আমেরিকার সংস্থার তরফ থেকে।

কোন মন্তব্য নেই

Please dont enter any spam link in the comment box.

_M=1CODE.txt Displaying _M=1CODE.txt.